গাজীপুরের ধর্ষণ মামলার আসামী প্রাইভেট কারসহ টেকনাফে আটক!

বিশেষ প্রতিনিধি •


বহু অপকর্মে জড়িত যুগান্তর পত্রিকার গাজীপুর প্রতিনিধি কাশেম নামে এক ব্যাক্তিকে একটি প্রাইভেট কারসহ আটক করেছে টেকনাফ ২ বিজিবি।

১৮ জুলাই (রবিবার) বিকেলে উপজেলার হোয়াইক্যং বিজিবি চেক পোস্টে তাকে আটক করা হয়। এসময় গাড়িটির আগে-পিছে যুগান্তর পত্রিকার লোগো ছিলো। তবে গাড়িতে কিছু পাওয়া গেছে কিনা তা জানা যায়নি।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে.কর্ণেল ফয়সাল হাসান খাঁন জানান, বিকেলে কক্সবাজার-টেকনাফ মহাসড়কে হোয়াইক্যং সড়ক তল্লাশী চৌকিতে একটি প্রাইভেট কার তল্লাশী করতে চাইলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিজিবি সদস্যদের বাঁধা দেয়। এসময় তার আচরণ সন্দেহ হলে তাকে ব্যাটালিয়ন সদর দপ্তরে নিয়ে আসা হয়।

খোঁজ নিয়ে জানা যায় সে গাজীপুর জয়দেবপুর থানার নারী নির্যাতন মামলার আসামী। পরে তাকে টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, আটক ব্যাক্তির বিরুদ্ধে গাজীপুর জয়দেবপুর থানায় একটি নারী নির্যাতন মামলা রয়েছে। যার মামলা নং (১৮/২১)। আইনী প্রক্রিয়া মতে তাকে আদালতে প্রেরণ করা হবে।

এদিকে তথ্য অনুসন্ধানে আরো জানা যায়,আটক ব্যাক্তির বিরুদ্ধে (১)ঢাকা গাজীপুর এলাকার অন্তর্গত রাজেন্দ্র পুর থানায় বন বিভাগের দায়ের করা মামলা সিআর নং-৮৪/২০১০ ধারা ২৬(১) ক, (২)চাঁদাবাজি মামলা সিআর নং-৮১২/২০১৭-মামলার প্রধান আসামী এই আবুল কাশেম। (৩)গাজীপুর কোর্টে দায়ের করা তথ্য প্রযুক্তি মামলা ৮১৩/১৭, ১৯০/১৭। (৪) বাংলাদেশ গ্যাস আইন ২০১০ এর ১২/১ নং ধারায় দায়ের করা মামলার ৫নং আসামী আবুল কাশেম। (৫) সর্বশেষ তার বিরুদ্ধে জয়দেব পুর থানায় নারী ও শিশু নির্যাতন(ধর্ষণ) আইনে একটি মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং-১৮, তাং-২০-০৬-২০২১।